আশিক হাসান সীমান্ত, রাজবাড়ী: আগামী ৭ জানুয়ারির নির্বাচন উপলক্ষে রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি) আসনের স্বতন্ত্র প্রার্থী নূরে আলম সিদ্দিকী হকের ঈগল মার্কা প্রতীকের অফিস উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে বালিয়াকান্দি উপজেলার নারুয়া, ইউনিয়নের নারুয়া বাজার, এলাকায় ঈগল পাখি প্রতীকের অফিস উদ্বোধন করেন।
এ সময় বক্তব্য রাখেন স্বপন শেখ, মো টিপু সুলতান, কালাম মুন্সী, সিরাজ মেলেটারি, রুহুল মেলেটারি, নজরুল খাঁন, আতাউর রহমান ডালিম, প্রমুখ। এ ছাড়া এলাকার সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
অফিস উদ্বোধনকালে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, স্বতন্ত্র প্রার্থী নূরে আলম সিদ্দিকী হক বলেন, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল মার্কা প্রতীক নিয়ে রাজবাড়ী-২ আসন থেকে নির্বাচনের অংশগ্রহণ করেছি। আমি আমার নির্বাচনী এলাকার নির্যাতিত, নিপিড়িত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তাই আপনারা আমাকে আগামী সংসদ নির্বাচনে ঈগল পাখি প্রতীকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে জয় যুক্ত করবেন। আপনাদের সেবা করার সুযোগ দিবেন। পরে নারুয়া বাজার ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন ও ঈগল পাখি মার্কার লিফলেট বিতরণ করাসহ ভোট প্রার্থনা করেন।